এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে ব্যাংকক গেলেন সাংসদ লতিফ

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১৩ PM, ২৭ জুলাই ২০২০

৯৮ জন সংবাদটি দেখেছেন

করোনা ভাইরাস প্রকোপের মধ্যে এয়ার অ্যাম্বুলেন্স ভাড়া করে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংকক গেলেন চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের সংসদ সদস্য এম এ লতিফ।

শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ব্যাংককের উদ্দেশে যাত্রা করেন তিনি। তার স্ত্রীও সঙ্গে গেছেন।

তার বড় ছেলে ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করে বলেন, বাবা দীর্ঘদিন ধরে হার্টের অসুখে ভুগছেন। তার ওপেন হার্ট সার্জারিও হয়েছে। এক মাস ধরে অসুস্থতা বেড়ে যায়। গত এক সপ্তাহ নগরীর মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি ছিলেন।

তিনি বলেন, উন্নত চিকিৎসার জন্য ভাড়া করা এয়ার অ্যাম্বুলেন্সে করে বাবাকে ব্যাংককে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে ব্যাংকক হাসপাতালে উনাকে ভর্তি করার কথা রয়েছে।

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনের তিনবারের সংসদ সদস্য এম এ লতিফ। শিপ বিল্ডিং, রিয়েল এস্টেট, আমদানি-রপ্তানিসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসা রয়েছে তার। ব্যবসায়ীদের সংগঠন চট্টগ্রাম চেম্বারে কয়েক দফায় সভাপতির দায়িত্ব পালন করেছেন তিনি।

বিভিন্ন সময়ে নানা কর্মকাণ্ডের জন্য বিতর্কিত সাংসদ এম এ লতিফ ২০০৯ সালের ৩১ জানুয়ারি জামায়াতে ইসলামীর সহযোগী সংগঠন ইসলামী সমাজকল্যাণ পরিষদের একটি অনুষ্ঠানে অংশ নিয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন।

এরপর ২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে শেখ হাসিনার চট্টগ্রাম সফরকে স্বাগত জানিয়ে দেওয়া বিলবোর্ডে বঙ্গবন্ধুর ছবি বিকৃতির অভিযোগে পুনরায় সমালোচনার মুখে পড়েন আওয়ামী লীগের এই সংসদ সদস্য।

আপনার মতামত লিখুন :