নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান”

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:২৪ AM, ১৬ অগাস্ট ২০২০

১০৯ জন সংবাদটি দেখেছেন

১৫ আগস্ট ২০২০ তারিখ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত “আলোচনা সভা ও পুরস্কার বিতরণ” অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বিপিএম (বার), পিপিএম, চেয়ারম্যান জেলা পরিষদ আলহাজ্ব আব্দুল মতিন ভূঁইয়া, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন ও সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ’ ৭১ এর সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালিব পাঠান।

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীনতার মহান স্থপতি মুক্তির মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে বাঙালি জাতির আদর্শ ও চেতনার মূলস্তম্ভ এবং ভবিষ্যত প্রজন্মের জন্য সর্বশ্রেষ্ঠ অনুসরণীয় ও অনুকরণীয় দৃষ্টান্ত হিসেবে অভিহিত করে মান্যবর সভাপতি তাঁর বক্তব্যে ১৫ আগস্টের শোককে শক্তি ও আত্মপ্রত্যয়ে পরিণত করে মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার জন্য সকলের প্রতি আহবান জানান।

আপনার মতামত লিখুন :