ফুটবল বাচাঁতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট খোলা চিঠি

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৩ PM, ১৬ সেপ্টেম্বর ২০২০

১৬০ জন সংবাদটি দেখেছেন

হৃদয়ের স্পন্দন প্রিয় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সালাম ও শুভেচ্ছা নিবেদন করছি,

আমরা জানি আমাদের মাননীয় প্রধানমন্ত্রী খেলাধুলা অনেক পছন্দ করেন ও ভালোবাসেন, এর বহু দৃষ্টান্ত আমরা প্রত্যক্ষ করেছি। আমারা এটাও জানি যে বঙ্গবন্ধু শেখ মজিবুর রাহমান নিজেও খেলোয়াড় ছিলেন এবং তিনি খেলাধুলা ভীষণ পছন্দ করতেন ও ভালোবাসতেন। তিনি ফুটবল, ভলিবল, হকি খেলতেন।

বিশেষ করে তিনি ফুটবল বেশি খেলতেন ও পছন্দ করতেন। এমন কি মাননীয় প্রধানমন্ত্রীর দাদা বঙ্গবন্ধুর পিতা শেখ লুৎফুর রাহমান ও ভালো ফুটবল খেলোয়াড় ছিলেন ও অফিসার্স ক্লাবের স্যাক্রেটারি ছিলেন, এটা বঙ্গবন্ধু নিজে তার আত্মজীবনীতে লিখেছেন।

কিশোর বয়স থেকেই বঙ্গবন্ধুর ফুটবল ভালোবাসতেন আমারা সবাই জানি তিনি নিজেও একজন ভালো ফুটবল খেলোয়াড় ছিলেন । ফুটবল নিয়ে বঙ্গবন্ধুর অজস্র স্মৃতি গাঁথা রয়েছে, দেশের ফুটবলের জন্যও তাঁর অবদান অপরিসীম।
মাননীয় প্রধানমন্ত্রী আপনার প্রিয় ভাই শেখ কামাল, শেখ জামাল তাদের ফুটবল আগ্রহের কথা জাতী জানে। খেলাধুলার প্রতি আপনার আগ্রহ, ভালোবাসা, উপস্থিতি আমরা তো প্রত্যক্ষ করছি।

মাননীয় প্রধানমন্ত্রী আপনারা বংশগত ভাবেই খেলাধুলার সঙ্গে জড়িয়ে আছেন।

তৃণমূল পর্যায়ে ফুটবল উন্নয়নে আপনি নিয়মিত
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করে যাচ্ছেন। কিন্তু দুঃখজনক হলেও সত্য যে আন্তর্জাতিক পর্যায়ে আমাদের ফুটবল দিন দিন পিছিয়েই যাচ্ছে, আমরা এতো পিছিয়েছি যে দেয়ালে পিঠ ঠেকেছে।

আর আমরা লাখো ফুটবল সমর্থকেরা মনে করি যে বিগত ১২বছরের বাংলাদেশ ফুটবল এই অবনতির জন্য বাফুফে’র দায়িত্বশীলরাই দায়ী, তাদের অবহেলা, দুর্নীতি, উদাসীনতার জন্যেই বাংলদেশ ফুটবল আজ ধ্বংসের মুখে। তাই আমরা আপনার বিশেষ সহযোগিতা কামনা করছি, আপনি নিশ্চয়ই ফুটবলের ভালোর জন্য ব্যবস্থা গ্রহণ করবেন।

ইতি
বাংলাদেশের লাখো ফুটবল সমর্থক

আপনার মতামত লিখুন :