কোভিট-১৯ সেবায় মালেশিয়া থেকে স্বীকৃতি পেলো সবুজ বাংলাদেশ

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩৯ PM, ১৮ সেপ্টেম্বর ২০২০

১৮৪ জন সংবাদটি দেখেছেন

জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ মালেশিয়া পাইভেট প্রতিষ্ঠান থেকে সার্টিফিকেট অর্জন। মালেশিয়ান পাইভেট কম্পানী ভেষজ, ফুড পরিবেশনকারী প্রতিষ্ঠান (পাওয়ার লাইফ পাইভেট লিমিটেড) করোনা মহামারীতে অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ ও কোভিট-১৯ আক্রান্ত মৃত লাশ দাফন, সৎকার কাজে নিয়োজিত থেকে বাংলাদেশে ব্যাপক ভূমিকা রাখায় সার্টিফিকেট প্রদান করেন সবুজ বাংলাদেশ কে।

১৭সেপ্টেম্বর রোজ বৃহঃপ্রতিবার পাওয়ার লাইফ বিডি পাইভেট লিমিটেড এর বাংলাদেশের প্রতিনিধি রেজাউল লতিফ রিপন সার্টিফিকেট তুলে দেন। এই সময় সার্টিফিকেট হাতে তুলে নেন সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ন-সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম চৌধুরী। এই সময় আরোও উপস্থিত ছিলেন কম্পানীর বাংলাদেশ প্রশিক্ষক আবুল হাসেম পলাশ প্রমুখ।

সবুজ বাংলাদেশ করোনা মহামারিতে সারা দেশে ৫হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, নিরাপদ সামগ্রী বিতরণ করেন ১০হাজার মানুষের মাঝে। করোনা আক্রান্ত মৃত লাশ দাফন করেন নোয়াখালী, লক্ষ্মীপুর মোট ২৭টি
পাওয়ার লাইফ পাইভেট লিমিটেড ব্যবস্থাপনা পরিচালক মাইকেল লে থৈ হুই বলেন সবুজ বাংলাদেশ কোভিট-১৯ চলাকালিন সময়ে বাংলাদেশে সেচ্ছাসেবী সংগঠন হিসবে অনেক ভূমিকা রেখেছেন। তাদের কার্যক্রম বাংলাদেশ সহ বিশ্ব মহলে আলোড়ন সৃষ্টি করেছে। বিশেষ করো করোনা মৃতলাশ দাফন ও সৎকার করে করেছে তারা।
আমাদের পক্ষ থেকে তাদের ধন্যবাদ জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :