নৌপরিবহন প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় মানিকগঞ্জে মসজিদে দোয়া মাহফিল

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৯ PM, ১৯ সেপ্টেম্বর ২০২০

১৬০ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিবেদক : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি’র সুস্থতা কামনায় গতকাল মানিকগঞ্জের বিভিন্ন স্থানে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। দুঃস্থ ও অসহায়দের মাঝে এসময় খাবারও বিতরণ করা হয়।

প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় শুক্রবার বাদ জুম্মা মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের মসজিদসহ জেলার প্রায় অর্ধশতাধিক মসজিদে দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। উপজেলা চেয়ারম্যান বৃন্দ, সরকারি কর্মকর্তা, জেলা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ইউপির চেয়ারম্যান বৃন্দ সহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতা কর্মী ও সর্বস্তরের জনসাধারণ।

মোনাজাতে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা এবং নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি চেয়ে মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করা হয়। পরে সবার মাঝে খাবার বিতরণ করা হয়।

এই দোয়া ও মিলাদ অনুষ্ঠানটি সার্বিকভাবে তত্বাবধান করেন শিবালয় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রেজাউর রহমান খান জানু সহ শিবালয় উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এছাড়াও সার্বিকভাবে মিলাদ মাহফিল গুলো তত্বাবধান করেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সদস্য ফাহিম রহমান খান রনি ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সহ সভাপতি ফুয়াদ রহমান খান হৃদয়।

উল্লেখ্য, গত মঙ্গলবার করোনা ভাইরাসে আক্রান্ত হন নৌপরিবহন প্রতিমন্ত্রী ও দিনাজপুর-২ আসনের সংসদ সদস্য খালিদ মাহমুদ চৌধুরী। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী তিনি ঢাকায় মিন্টো রোডের সরকারি বাসায় হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আপনার মতামত লিখুন :