করোনায় আক্রান্ত যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০৩ PM, ০৯ অক্টোবর ২০২০

৩৮৩ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী যুবলীগ নেতা সোহেল শাহরিয়ার রানা। করোনা কালীন সময়ের শুরুতেই রাজধানীতে নিজ উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষদের জন্য নিয়েছেন বিভিন্ন নিয়েছেন মহৎ উদ্যোগ।

কয়েকদিন ধরে তার করোনার মৃদু উপসর্গ দেখা দিয়েছিল। এরপর কোভিড-১৯ টেস্ট করান সোহেল শাহরিয়ার। পরে ফল পজিটিভ আসে। বর্তমানে তিনি বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন।

সম্প্রতি সোহেল শাহরিয়ার তার ফেসবুকে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ্! এখন পযর্ন্ত আল্লাহর রহমতে সবার দোয়ায় ভালো আছি। অনেকেই ফোন করছেন, টেক্সট করছেন রিপ্লে করতে পারছি না। শারীরিক দূূর্বলতা আছে। খাওয়া দাওয়া ঠিকমতো হচ্ছে। শুধু আপনারদের দোয়া চাই। ভাল থাকবেন।’

এ প্রসঙ্গে সোহেল শাহরিয়ার বলেন, ‘আমার করোনা পজিটিভ এসেছে। তবে ভয় পাচ্ছি না। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসকের পরামর্শে সব কিছুই করছি। আমি আমার নৈতিক ও রাজনৈতিক দায়বদ্ধতা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিলের নির্দেশেই মানুষের পাশে দাঁড়িয়েছি।’

উল্লেখ, করোনাকালীন সময়ের শুরুতেই সোহেল শাহরিয়ার নিজ উদ্যোগে রাতে রাজধানীর বিভিন্ন ‘ঘরবন্দী’ মানুষদের বাসায় গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছেন। এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের পক্ষে শাহজাহানপুর, আরামবাগ, কমলাপুর, শান্তিনগর এলাকায় অসহায়দের মাঝে মাস্ক, পিপিই ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

আপনার মতামত লিখুন :