সবুজ বাংলাদেশ লক্ষ্মীপুর পৌর কমিটি গঠন

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ১০:৪৬ PM, ১৮ অক্টোবর ২০২০

১৫৪ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিবেদনঃ জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ লক্ষ্মীপুর পৌর কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমটি। ১৮অক্টোবর রোজ রবিবার সন্ধ্যা ৬টায় সংগঠনের অফিসিয়াল পেইসবুক পেইজ প্রকাশ করেন কমিটির কপি।
কমিটির সভাপতি শাহদাত হোসেন রায়হান, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন সাদিফ।

কমিটির বাকি সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি সিফাত চৌধুরী, সহ-সভাপতি রাকিব ভুঁইয়া, মাহমুদুল হাসান রুবেল, আজগর হোসাইন বাবু মিঝি, যুগ্ন-সাধারণ সম্পাদক জাহিদ পাপ্পু, আহমেদ শাকিল, এরফাত রহমান অমি, সাংগঠনিক সম্পাদক রাহাত হোসেন পাটওয়ারী, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, প্রচার সম্পাদক জাহিদ আল হাসান, দপ্তর সম্পাদক নাজমুল আবেদীন, নারী ও শিশু সম্পাদক সাবরিনা আক্তার সিমা, পরিবেশ সম্পাদক আরাফাত নাঈম তানজিদ, কৃষি সম্পাদক ফারহান চৌধুরী, অনুষ্ঠান ও সাংস্কৃতি সম্পাদক আহমেদ রনি, সাহিত্য ও পাঠচক্র সম্পাদক সুলতান সাইফুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শিহাব উদ্দিন রাব্বানী, পরিকল্পনা সম্পাদক মোঃ হামিম, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক মোঃ উল্যাহ শান্ত, যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুল দীপু, নির্বাহী সদস্য রবিউল হোসাইন প্রমূখ।

সবুজ বাংলাদেশ পরিবেশ ও কৃষি ভিত্তিক সংগঠন। করোনা সময়ে লক্ষ্মীপুর, নোয়াখালীতে ২৮টি লাশ দাফন করেন তারা। সারা দেশে শিক্ষিত যুবকরা একটা মঞ্চে এসে দেশের পরিবেশ রক্ষায় কাজ করেন।

আপনার মতামত লিখুন :