রায়পুরা উপজেলা ছাত্রলীগ সভাপতি শাকিলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ,ভিকটিম উদ্ধার

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৩৪ PM, ২৩ অক্টোবর ২০২০

১১২ জন সংবাদটি দেখেছেন

নিজস্ব প্রতিবেদনঃ শ্রেণীর ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে রায়পুরা উপজেলার ছাত্রলীগ সভাপতি আসাদুল হক চৌধুরী শাকিল এর বিরুদ্ধে।

এ ঘটনায় রায়পুরার রাজনৈতিক ও সর্ব-মহলে আলোচনা সমালোচনার ঝড় বইছে।ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

বৃহঃস্পতিবার (২২ অক্টোবর) রাত ১১ টায় রায়পুরা উপজেলা অডিটোরিয়ামের একটি কক্ষে ধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় ও ভিকটিমের পারিবারিক সূত্র জানায়,রাত ১০ টার দিকে ভিকটিমকে অডিটোরিয়ামে ডেকে নিয়ে আসে রায়পুরা উপজেলার ছাত্রলীগের সভাপতি শাকিল।সেখানে ভিকটিমের উপর পাশবিক নির্যাতন কালে স্থানীয় লোকজন চারদিক থেকে অডিটোরিয়াম ঘেরাও করে।এসময় ছাত্রলীগ নেতা কৌশলে পালিয়ে যায়।পরে ৯৯৯ এ কল করে অবগত করা হলে,রায়পুরা থানা পুলিশ বিবস্ত্র অবস্থায় ভিকটিমকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এই ব্যাপারে রায়পুরা থানা পুলিশ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।ভিকটিমের বাবা জানান,আমার মেয়ের উপর অমানুষিক নির্যাতন চালিয়েছে ছাত্রলীগ নেতা শাকিল,আমি এর উপযুক্ত বিচার চাই।

স্থানীয়রা জানায়,কিছুদিন পরপরই ছাত্রলীগ নেতা শাকিল মেয়েটিকে রাতের বেলায় অডিটোরিয়ামে ডেকে নিয়ে আসত।মেয়ের পরিবারের লোকজন নিরীহ হওয়ায় প্রভাবশালী ছাত্রলীগ নেতার বিরুদ্ধে প্রতিবাদ করতে সাহস পেত না।

এই ঘটনা ধামাচাপা দিতে রায়পুরার একটি প্রভাবশালী মহল থেকে জোর তদবির চালিয়ে যাচ্ছে।

রায়পুরা উপজেলার আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন বলেন,আমি এই ঘটনা শুনেছি।শাকিল ছেলেটি খুবই বাজে।এর আগেও তার বিরুদ্ধে নানা অভিযোগ পেয়েছি।আমি এই ঘটনার তীব্র নিন্দা জানায় ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এই ব্যাপারে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে বার বার যোগাযোগ করার চেষ্টা করে ও পাওয়া যায়নি।

আপনার মতামত লিখুন :