লক্ষ্মীপুর সাত দিন মেয়াদে মৎস্য প্রশিক্ষণের উদ্বোধন

ডেস্ক এডিটরডেস্ক এডিটর
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৫৬ AM, ২০ নভেম্বর ২০২০

৭১ জন সংবাদটি দেখেছেন

জাতীয় পরিবেশবাদী সংগঠন সবুজ বাংলাদেশ এর আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের অধিনে যুব উন্নয়ন লক্ষ্মীপুর সদর উপজেলা অফিসের সসহযোগীতায় সাত দিনব্যাপী প্রশিক্ষণ কর্মসূচির উদ্বোধন। লক্ষ্মীপুর উপজেলা সম্মেলন কক্ষে ১৯নভেম্বর রোজ বৃহঃপ্রতিবার বিকাল ৩টায় প্রশিক্ষণটি শুরু হয় চলবে সাতদিন যাবত।

যুব উন্নয়ন সদর উপজেলা কর্মকর্তা মোঃ আনিসুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাছুম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ শাহীন আলম, সহ-সভাপতি এ কে এম মাহবুবুর রশীদ চৌধুরী। সদস্য গাজী নিজাম উদ্দীন,
লক্ষ্মীপুর জেলা কৃষি মার্কেটিং অফিসার মোঃ মনির হোসেন,জেলা যুব উন্নয়ন মৎস্য বিভাগের প্রশিক্ষক দেলোয়ার হোসেন, সবুজ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবু প্রমূখ।

সাত দিনব্যাপি ২৫জন বেকার যুবক, যুবতিকে মৎস্য প্রশিক্ষণ প্রদান করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আয়োজকরা বলেন বেকার যুবদের কর্মসংস্থানের সুযোগ প্রদান করতে এবং দেশের বেকারের হার কমাতে আমাদের এই প্রশিক্ষণ। আমরা আশা করছি এটি বেকারত্ব দূরিকরণে বিরাট ভূমিকা রাখবে।

আপনার মতামত লিখুন :